২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ বুধবার || ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

 

নিজের ‘অপবিত্র’ ভিডিও প্রকাশ করলেন নুসরাত

বিতর্ক আর ট্রল যেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহানের দৈনন্দিন জীবনের সঙ্গী। নিয়মিত এসব সামলে পথ চলতে হয় তাকে। কখনও লিপ সার্জারি করা ঠোঁট নিয়ে কটাক্ষের শিকার হন। আবার কখনও নিজের খোলামেলা ছবি প্রকাশ করলে সমালোচিত হন।

নেটিজেনরা তার পেছনে ইচ্ছামতো নেতিবাচক বাক্যব্যয় করে থাকেন। এবার ঘটল উল্টোটা। নুসরাত নিজেই নিজেকে ‘অপবিত্র’ দাবী করলেন।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও প্রকাশ করেছেন নুসরাত। সেখানে তিনি ধরা দিয়েছেন খোলা চুল, নেশা ধরানো চোখ আর স্বল্প পোশাকে। আবেদন ছড়ানো ওই ভিডিওর নাম দিয়েছেন ‘আনহোলি’। ইংরেজি এই শব্দটির বাংলা করলে দাঁড়ায় ‘অপবিত্র’।

তবে কি এই লাস্যময়ী নিজেকে ‘অপবিত্র’ মনে করছেন? সেকারণেই কি ভিডিওটির নাম দিয়েছেন ‘অপবিত্র’? বিষয়টি মোটেই সেরকম নয়। ‘আনহোলি’ শিরোনামের একটি গান রয়েছে। এটি পপ তারকা স্যাম স্মিথ ও কিম পেট্রাসের গান। চলতি বছরই মুক্তি পেয়েছে গানটি। এরইমধ্যে তুমুল জনপ্রিয়তা অর্জন করছে। বেস্ট পপ গ্রুপ পারফর্মম্যান্সেও এই গান মনোনীত হয়েছিল। শ্রোতাপ্রিয় ওই পপ গানটি নিজের ভিডিওর সঙ্গে যুক্ত করে ক্যাপশনে নুসরাত লিখে দিয়েছেন ‘আনহোলি’।

তবে নেটাগরিকদের কটাক্ষের হাত থেকে বাদ যায়নি নুসরাতের এই ‘অপবিত্র’ ভিডিওটিও। মন্তব্যের ঘরে একজন তাকে নিচু শ্রেণির মেয়ে বলে কটাক্ষ করেছেন। এর বিপরীতে নুসরাতের কোনো মন্তব্য দেখা যায়নি। ।